Sunday, June 4, 2023

কৃতী স‌ইফকে সারস্বত সম্মাননা প্রদান করল প্রাক্তন ছাত্র সংসদ

কৃতী স‌ইফকে সারস্বত সম্মাননা প্রদান করল প্রাক্তন ছাত্র সংসদ


 মাত্র কয়েক দিন আগে প্রকাশিত হয়েছে উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল। আর তাতেই ভালো ফল করে সবার নজর কেড়েছে কালিন্দী ইউনীয়ন উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের অন্যতম ছাত্র সেখ স‌ইফ উদ্দিন আহমেদ।উক্ত পরীক্ষায় সে দশম স্থান অধিকার করেছে গোটা রাজ্যের মধ্যে। তার এই অসাধারণ সাফল্যে মুখোজ্জ্বল হয়েছে কালিন্দী ইউনীয়ন উচ্চ বিদ্যালয়ের এবং সমগ্র কালিন্দী অঞ্চলের। এর জন্য গর্বিত কালিন্দীর সকল অধিবাসীবৃন্দ।



স‌ইফের এই সাফল্যকে স্বাগত জানিয়েছে কালিন্দী ইউনীয়ন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র স‌ংসদ। তাই তার এই সাফল্যকে স্মরনীয় করে রাখার জন্য  এবং তাকে শুভেচ্ছা জানানোর জন্য ৩রা জুন শনিবার সকাল দশটায় তার‌ই বাড়িতে এক ক্ষুদ্র অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানেই কৃতী ছাত্র স‌ইফকে কালিন্দী ইউনীয়ন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র স‌ংসদ এর পক্ষ থেকে প্রদান করা হয় "সারস্বত সম্মাননা"।




পুষ্প স্তবক, উত্তরীয়, স্মারক,মানপত্র,ব‌ই,কলম, তাম্রপাত্র এবং মিষ্টান্ন প্রদান করে সবার প্রিয় স‌ইফের প্রতি সম্মাননা ও শুভেচ্ছা জানানো হয়। 

স‌ইফের পাশাপাশি তার পিতা,মাতা,পিতামহ,মাতামহকেও পুষ্পস্তবক প্রদান করে সম্মান জানানো হয়।প্রসঙ্গত উল্লেখ‍্য এই স‌ইফ ই ২০২১ এর মাধ্যমিক পরীক্ষায় পঞ্চম স্থান অধিকার করেছিল।সেই সময় করোনা কালীন পরিস্থিতি থাকায় তার এই সাফল্য অতটা প্রচারের আলোয় আলোকিত হয়নি।
এ দিনের এই অনুষ্ঠানে প্রাক্তন ছাত্র সংসদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক পঙ্কজ কুমার দাস, দীপক কুমার দাস, নিত্যগোপাল দাস, গুরুপদ বারিক , দীপক পঞ্চাধ্যায়ী মহাশয়।
এছাড়া সংসদের পক্ষ থেকে আর‌ও উপস্থিত ছিলেন জনাব মীর মমরেজ আলি, স্বপন কুমার দাস, কৃষ্ণেন্দু শাসমল, সঞ্জীব কুমার শ্যামল, জগদীশ জানা, সিঞ্চন গিরি সহ অন্যান্য সদস‍্য বৃন্দ। সকলে স‌ইফকে আর্শীবাদ করেন এবং আগামী দিনে সে যাতে আর‌ও সাফল্য অর্জন করতে পারে তার জন্য সর্বমঙ্গলময় কর্তার কাছে প্রার্থনা জানিয়ে এদিনের অনুষ্ঠান শেষ করা হয়।



No comments:

Post a Comment

আবার‌ও গৌরবময় সাফল্য স‌ঈফের। এবার সাফল্য সর্বভারতীর পরীক্ষায়।

 আবার‌ও গৌরবময় সাফল্য স‌ঈফের। এবার সাফল্য সর্বভারতীর পরীক্ষায়। এ যেন এক অনন‍্য নজির। একের পর এক সাফল‍্য।সেটা আবার নজর কাড়া সাফল‍্য সর্বভারতী...