Monday, May 4, 2020

দেশের মধ্যে মৃত‍্যুর হার বেশি পশ্চিমবঙ্গে:কেন্দ্রীয় দল

দেশের মধ্যে মৃত‍্যুর হার বেশি পশ্চিমবঙ্গে: কেন্দ্রীয় প্রতিনিধী দল





দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ‍্যা।

 আর সেই সংখ্যা অনুযায়ী এবার বদলে গেছে রাজ্যের রেড জোন, অরেঞ্জ জোন ও গ্রিন জোন অন্তর্ভুক্ত এলাকা। এক ধাক্কায় রাজ্যে বেড়ে গেছে ৬টি রেড জোন। রেড জোনের তালিকায় রাজ্যের মোট ১০ টি জেলা।

আর এর‌ই মধ‍্যে রাজ‍্যের অশ্বস্থি বাড়িয়ে দিল কেন্দ্রীয় প্রতিনিধী দল। তাদের দেওয়া এক রিপোর্টে জানানো হয় দেশের মধ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত‍্যুর হার সবচেয়ে বেশি পশ্চিমবঙ্গে। মৃত‍্যু্র হার ১২.৮%। সেই সঙ্গে তারা আর‌ও বলেন, এরাজ‍্যে করোনা পরীক্ষার হার‌ও তুলনামূলক কম। এছাড়া পরিকাঠামো, সতর্কতা সহ আরো বিভিন্ন বিষয় নিয়ে অসন্তোষ প্রকাশ করেন তারা। গত ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্ত হয়ে মৃত‍্যু হয়েছে ৮৩ জন। আর তার মধ্যে পশ্চিমবঙ্গে শুধু মৃত‍্যু হয়েছে ১১ জনের। রাজ‍্যে মোট মৃত‍্যু ৬১। আবার ২৪ রাজ‍্যে আক্রান্তের সংখ‍্যা বেড়েছে ৬১ জন। রাজ‍্যে মোট আক্রান্ত ১২৫৯। সুস্থ হয়েছেন ২১৮ জন।

আর নিয়ে শুরু হয়েছে তৃণমূল এবং বিজেপির মধ‍্যে রাজনৈতিক তর্জা। এমন মহামারির সময়েও অভিযোগ এবং পাল্টা অভিযোগ নিয়ে সরগরম রাজ‍্য রাজনীতি।

No comments:

Post a Comment

আবার‌ও গৌরবময় সাফল্য স‌ঈফের। এবার সাফল্য সর্বভারতীর পরীক্ষায়।

 আবার‌ও গৌরবময় সাফল্য স‌ঈফের। এবার সাফল্য সর্বভারতীর পরীক্ষায়। এ যেন এক অনন‍্য নজির। একের পর এক সাফল‍্য।সেটা আবার নজর কাড়া সাফল‍্য সর্বভারতী...